,


সড়ক দুর্ঘটনা (Road accident)

কুড়িগ্রামের রৌমারীতে অটো-বাইক চাপায় শিশু নিহত

নিহত শিশুর পরিবারকে মারধর করে চালককে ছিনাতাই

কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রামের রৌমারীতে ব্যাটারী চালিত অটো-বাইক চাপায় রোমানা (৩) নামের এক শিশু নিহত হয়েছে। শনিবার সকাল ১১টার দিকে উপজেলার ইজলামারী নামক স্থানে এই দূর্ঘনা ঘটে।

এসময় বিক্ষুদ্ধ এলাকাবাসী অটো-বাইকসহ চালককে আটক করে রাখে। পরে দুপুরের দিকে অটো চালকের আত্মীয় স্বজন জোটবদ্ধ হয়ে এসে নিহত শিশুর পরিবারের উপর হামলা চালিয়ে অটো-বাইক চালককে ছিনিয়ে নিয়ে যায়। এতে নিহত শিশুটির মা নইমা খাতুন (২৬) মাথায় আঘাত প্রাপ্ত হয়। পরে এলাকাবাসী তাকে উদ্ধার করে রৌমারী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়।

স্থানীয়রা জানায়, শনিবার ১১টার দিকে শিশুটি রাস্তার পাশ দিয়ে যাচ্ছিল। এসময় রৌমারী থেকে ইজলামারী ঘাটের দিকে যাওয়া একটি দ্রুতগামি অটো বাইক শিশুটিকে চাপা দিলে ঘটনাস্থলেই সে মারা যায়।

পরে উত্তেজিত এলাকাবাসী ও নিহত শিশুটির পরিবারের সদস্যরা অটোসহ অটো-চালককে আটক করে রাখে। অটো চালককে আটকের ঘটনাটি চালকের বাড়িতে পৌছেলে তার আত্মীয় স্বজন লাঠি-সোঠা নিয়ে জোটবদ্ধ হয়ে এসে নিহত শিশুর পরিবারের উপর হামলা চালায়।

শিশুটি ইজলামারী গ্রামের রফিকুল ইসলামের কন্যা। অটো-চালক মজনু (২৮) একই গ্রামের আব্দুল হাইয়ের পুত্র বলে জানা গেছে।

এব্যাপারে রৌমারী থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর আলম জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অটো রিক্সা আটক করে থানায় আনা হয়েছে। এ ঘটনায় অব্যই আইনি ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এই বিভাগের আরো

%d bloggers like this: