কুড়িগ্রামের বন্যার্ত মানুষের পাশে কুড়িগ্রাম সমিতি, ঢাকা

কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রামে বন্যা দুর্গতদের পাশে দাড়িয়েছে কুড়িগ্রাম সমিতি, ঢাকা। গত দুই দিনে জেলার উলিপুর উপজেলার চর ঘুঘুমারী, সুখের চর, সুখের চর বাতি,, কাজিয়ার চর ও চর সরকার পাড়া, চিলমারী উপজেলার উত্তর খাওরিয়া, সদর উপজেলার চর ভগবতিপুর, আটাশির চর, আরাজি কদমতলা, চর যাত্রাপুর ও চর পারবর্তীপুর, রাজারহাট উপজেলার চর বিদ্যানন্দ ও নাগেশ্বরী উপজেলার ডুমুরদহ চরসহ ১৪টি দুর্গম চরের অসহায় বন্যা দুর্গত ও ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ১৪ শ ৫০ প্যাকেট খাবার বিতরণ করেছেন।
প্রতিটি প্যাকেটে ছিল চাল, ডাল, আলু, লবন, তেল, পিয়াজ, মরিচ, চিড়া, চিনি, দুধের প্যাকেট, বিস্কুট, স্যালাইন, পানির বোতল, সাবান ও লাইটার।
খাবার প্যাকেট বিতরন কালে উপস্থিত ছিলেন, সমিতির মহাসচিব মো: সাইদুল আবেদীন ডলার, যুগ্ম মহাসচিব মিজানুর রহমান তালুকদার, মহিলা সম্পাদিকা মোমেনা বেগম, সহ সাংস্কৃতিক সম্পাদক চৌধুরী তানভীর ইসলাম অন্তুসহ স্থানীয় স্বেচ্ছাসেবক ২০ জন যুবক।
সমিতির মহাসচিব মো: সাইদুল আবেদীন ডলার জানান, কুড়িগ্রামের যারা ঢাকায় থাকেন তাদের প্রিয় সংগঠন কুড়িগ্রাম সমিতি, ঢাকা এবং কিছু হৃদয়বান মানুষের সহযোগীতা নিয়ে আমরা বন্যা দুর্গত দুর্গম চরাঞ্চলের মানুষের পাশে সামান্য সহায়তা নিয়ে দাড়ানো চেষ্টা করেছি। যেটা প্রয়োজনের তুলনায় নগন্য। আমি আশা করি এসব বন্যা দুর্গত এলাকার দুর্গত মানুষের কষ্টের কথা চিন্তা করে তাদের পাশে দেশের বিভিন্ন সংগঠন ও বিবেকবান মানুষেরাও দাড়াবেন। এতে করে তাদের কষ্ট কিছুটা হলেও লাঘব হবে।

ডেস্ক রিপোর্টার
একটি বাংলাদেশ - Ekti Bangladesh (ektibd.com) is a leading Online Newspaper & News Portal of Bangladesh. It covers Breaking News, Politics, National, International, Live Sports etc.