,


আটক

কুড়িগ্রামের ফুলবাড়ী সীমান্তে ৬ নারী মাদক ব্যবসায়ীসহ আটক-১০

কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রামের ফুলবাড়ী সীমান্তে মাদক বিরোধী অভিযান চালিয়ে ৬ নারীসহ ৯ মাদক ব্যবসায়ীকে আটক করে কুড়িগ্রাম জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর । এ সময় তাদেরর কাছ থেকে ৭ কেজি ২শ গ্রাম গাঁজা জব্দ করা হয়েছে।

অপর দিকে বৃহস্পতিবার সন্ধায় ফুলবাড়ী সীমান্তে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা অভিযান চালিয়ে ১৪ বোতল ফেন্সিডিলসহ নাগেশ্বরী উপজেলার ফকিরটারী গ্রামের আফতাব আলীর ছেলে হাবিব মিয়া (২০) আটক করে।

ফুলবাড়ী থানার পুলিশ জানায়, বৃহস্পতিবার রাত ৯ টায় কুড়িগ্রাম জেলার মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক জাহিদুল ইসলামের নেতৃত্বে একটি দল উপজেলার শিমুলবাড়ী ইউনিয়নের জতিন্দ্রনারায়ণ ও ধরলা তীরবর্তি সোনাইকাজী এলাকায় অভিযান চালিয়ে ৭ কেজি ২শ গ্রাম গাঁজাসহ ৯জন মাদক ব্যবসায়ীকে আটক করে । পরে রাতেই আটককৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছে। ফুলবাড়ী থানা পুলিশ শুক্রবার আটককৃতদের কুড়িগ্রাম জেল হাজতে প্রেরণ করেছে।

আটককৃতরা হলেন,বগুড়া জেলার মন্ডলপাড়া নিশিন ধারা গ্রামের জহুরুল ইসলাম (৫০), আন্জু আরা (৪০) ,সোনিয়া বেগম (২২), ও একই জেলার সোনাতলা উপজেলার হলদাবগা গ্রামের মীরজান বেগম (৪৫),আলেয়া বেগম (৪৪) , শহিদুল ইসলাম (৩৬) ,শিবগঞ্জ উপজেলার চলমাই গ্রামের বিলকিস বেগম (৩৭),শায়রা বেগম (৩৬) এবং ফুলবাড়ী উপজেলার বজরের খামার গ্রামের শাহানুজ্জামান (৫৫) ।

এ ব্যাপারে ফুলবাড়ী থানার ডিউটি অফিসার আনারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এই বিভাগের আরো

%d bloggers like this: