,


এসব পুরোপুরি মিথ্যা: দিশা
ঋত্বিক রোশন ও দিশা পাটানি

এসব পুরোপুরি মিথ্যা: দিশা

একটি বাংলাদেশ ডেস্কঃ যশরাজ ফিল্মসের একটি চলচ্চিত্রে অভিনয়ের কথা ছিল ঋত্বিক রোশন ও দিশা পাটানির। কিন্তু দিশা নাকি ছবিটি থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন। কারণ, ঋত্বিক নাকি গায়ে পড়ে তার সঙ্গে ভাব জমাতে চেয়েছিলেন! আর তাতেই নাকি অস্বস্তি হচ্ছিল বলিউডের এই অভিনেত্রীর। দু’দিন আগে এমনটাই তথ্য প্রকাশ করেছিলো ভারতীয় সংবাদ মাধ্যমগুলো।

এই তথ্যকে গুঞ্জন বলে উড়িয়ে দিয়ে দিশা পাটানি জানিয়েছেন, তাকে ও ঋত্বিক রোশনকে ঘিরে এগুলো দায়িত্বহীন ও ছেলেমানুষী গল্প ছাড়া আর কিছুই নয়।

এ অভিনেত্রী বলেন, ‘আমি বলতে চাই এগুলো সম্পূর্ণ মিথ্যা। তার সঙ্গে আমার যে অল্প কিছু সময় কথা হয়েছে, তাতে মনে হয়েছে তিনি অসাধারণ হাসিখুশি ও সম্মানি ব্যক্তি। ব্যক্তিগতভাবে তার প্রতি সম্মান রয়েছে বলেই এই তুচ্ছ বিষয়ে কথা বলতে হচ্ছে। তার সঙ্গে কোনো প্রজেক্ট থেকে সরে দাঁড়ানোর খবরেরও কোনো সত্যতা নেই।’

এদিকে তাকে ঘিরে এমন খবরে ভীষণ চটেছেন ঋত্বিক রোশন। টুইটারে সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন শেয়ার করে সেগুলোকে ‘আবর্জনা’ বলে উল্লেখ করেছেন ডুগ্গু (ঋত্বিকের ডাকনাম)।

আলি আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’ ছবির কাজ করছেন দিশা পাতানি। এতে তার সহশিল্পী হিসেবে রয়েছেন সালমান খান ও ক্যাটরিনা কাইফ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এই বিভাগের আরো

%d bloggers like this: