,


ঋত্বিকের বিরুদ্ধে প্রতারণার মামলা

ঋত্বিকের বিরুদ্ধে প্রতারণার মামলা

বিনোদন ডেস্কঃ বলিউড তারকা ঋত্বিক রোশনের সাথে কঙ্গনার বিতর্কের পর সুনয়নাকে নিয়ে রোশন পরিবার এমনিতেই খুব অস্বস্তিতে আছে। এর উপর নতুন জটিলতায় পড়েছেন এই ঋত্বিক। প্রতারণার মামলা দায়ের করা হয়েছে ঋত্বিকের বিরুদ্ধে।

কাল্ট ডট ফিট হেলথকেয়ার প্রাইভেট লিমিটেড নামের একটি প্রতিষ্ঠানের তিনজন কর্মকর্তা ও প্রতিষ্ঠানটির ব্র্যান্ড অ্যাম্বাসেডর ঋত্বিক রোশনের বিরুদ্ধে প্রতারণা এবং প্রতিশ্রুতি ভঙ্গের অভিযোগ গ্রহণ করেছে হায়দ্রাবাদ পুলিশ।

শশীকান্ত নামের অভিযোগকারীর দাবি, ফিটনেস সেন্টারটি ধারণক্ষমতার চেয়ে বেশি সংখ্যক প্রার্থীকে ভর্তি করেছে। তাছাড়া ভর্তির সময়ে দেওয়া প্রতিশ্রুতি অনুযায়ী অনেককে ব্যায়াম করার সুযোগ দিতে ব্যর্থ হয়েছে।
পুলিশ পরিদর্শক কে. লক্ষ্মী নারায়ণ বলেন, কাল্ট ফিটনেস সেন্টারে ভর্তি হওয়া এক ব্যক্তি অভিযোগ করেছেন-ওই প্রতিষ্ঠানটি প্রতিশ্রুতি ভেঙেছে। তারা নিয়মিত শরীরচর্চা ক্লাসের সুযোগ দেয়নি সবাইকে।

ওই অভিযোগকারী আরও জানান, কোম্পানিটি ওজন কমানোর নিশ্চয়তা দিয়ে প্রতিদিন শরীরচর্চা ক্লাসের বিজ্ঞাপন দিয়েছিল। তাতে তাদের ব্র্যান্ড অ্যাম্বাসেডর ঋত্বিকের সঙ্গেও ক্লাস করার প্রলোভন ছিল। ফলে প্রচুর মানুষ ফিটনেস সেন্টারটিতে ভর্তি হয়। কিন্তু তারা কথা রাখেনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এই বিভাগের আরো

%d bloggers like this: