,


উল্লাপাড়ায় পুলিশের হ্যান্ডকাপ সহ জামায়াত নেতা ছিনতাই

উল্লাপাড়ায় পুলিশের হ্যান্ডকাপ সহ জামায়াত নেতা ছিনতাই

স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জঃ সিরাজগঞ্জের উল্লাপাড়ায় পুলিশের কাছ থেকে জোরপুর্বক হ্যান্ডকাপ সহ উপজেলা জামায়াতের সাধারণ সম্পাদককে ছিনিয়ে নেয়ার অভিযোগ উঠেছে জামায়াত-শিবির কর্মীসহ স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীদের বিরুদ্ধে।

ঘটনাটি ঘটেছে উপজেলার কয়ড়া ইউনিয়নের চরপাড়া গ্রামে। ছিনতাই হওয়া ওই জামায়াত নেতার নাম আলাউদ্দিন আল আজাদ। সে ভেংড়ী গ্রামের মৃত সোহরাব আলীর ছেলে। তার বিরুদ্ধে উল্লাপাড়া মডেল থানায় সন্ত্রাস ও নাশকতায় ১৬টি মামলা রয়েছে।

স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়, সোমবার দুপুরে চরপাড়া গ্রামের হাজী জয়নাল আবেদীনের মৃত্যু বার্ষিকীর অনুষ্ঠান ছিল।

আত্নীয় হিসেবে ওই অনুষ্ঠানে জামায়াত নেতা আলাউদ্দিন আল আজাদের উপস্থিত থাকার খবর পেয়ে উল্লাপাড়া মডেল থানা পুলিশের এস.আই রিপন সহ ৬ জন পুলিশ কর্মকর্তা বাড়িটি ঘেরাও করে।

এ সময় পুলিশের হাতে আটক হয় ওই জামায়াত নেতা। পুলিশ তাকে দ্রুত হ্যান্ডকাপ পড়িয়ে ঘটনাস্থল থেকে গাড়িতে তোলার সময় স্থানীয় জামায়াত-শিবির ও আওয়ামীলীগের কয়েকজন কর্মী সহ প্রায় শতাধিক মানুষ পুলিশের উপর হামলা চালায়।

এ সময় হামলাকারীদের হাতে পুলিশ সদস্যরা লাঞ্চিত হয় এবং আটককৃত জামায়াত নেতা আলাউদ্দিন আল আজাদকে হ্যান্ডকাপ সহ ছিনতাই করে নিয়ে চলে যায়। এ ঘটনার পর ওই এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। ঘটনার পর ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এ বিষয়ে মুঠোফোনে কথা হলে, উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) দেওয়ান কৌশিক আহমেদ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ওই ঘটনার পর এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করে ছিনতাইকারী জামায়াত নেতাকে গ্রেফতারের অভিযান শুরু হয়েছে। এ ঘটনার সাথে যে দলেরই নেতাকর্মী জড়িত থাকুন না কেন তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

বিষয়টি নিয়ে পুলিশের পক্ষ থেকে থানায় মামলা দায়ের প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এই বিভাগের আরো

%d bloggers like this: