,


ইনি অমিতাভ বচ্চন!

ইনি অমিতাভ বচ্চন!

বিনোদন ডেস্কঃ ধূসর দাঁড়ি, কোঁচকানো ভ্রু-যুগল, চোখে চশমা, বয়সের ভারে নুয়ে পড়া চোখেমুখে বিরক্তির ছাপ স্পষ্ট, মাথার সাদা টুপি স্কার্ফে জড়ানো, গায়ে হালকা আকাশি রঙা মলিন পাঞ্জাবি, চেনার উপায় নেই ইনি কে ?

খুব সুক্ষ্মভাবে দেখলে বোঝা যায়, তিনি আসলে অমিতাভ বচ্চন। বলিউড শাহেনশাহকে এমন ব্যতিক্রমী রূপেই দেখা গেল একটি সিনেমার দৃশ্যে। সিনেমাটির নাম ‘গুলাবো সিতাবো’। এই সিনেমায় এরকম বৃদ্ধের ভূমিকায়ই থাকছেন তিনি।

চরিত্রের প্রয়োজনে বিভিন্ন রূপে হাজির হন অমিতাভ বচ্চন। এমনকি ৭৬ বছর বয়সে এসেও দিব্যি ছুটে বেড়াচ্ছেন সিনেমার সেট থেকে টেলিভিশনের মঞ্চে। এরপরও কোনো ক্লান্তি নেই তার মধ্যে। পরিচালকের পছন্দ না হলে বারবার শট দিতেও কার্পণ্য করছেন না এই মেগাস্টার।

‘গুলাবো সিতাবো’ সিনেমাটি পরিচালনা করছেন সুজিত সরকার। সিনেমাটির দৃশ্যে অমিতাভের লুক দেখে নেট দুনিয়ায় হইচই পড়ে গেছে। সবার কাছ থেকেই আসছে প্রশংসা বাক্য।

জানা গেছে, সুজিতের কাছে ‘গুলাবো সিতাবো’ সিনেমায় তার এমন চরিত্রের কথা শুনেই রাজি হয়ে যান অমিতাভ বচ্চন। সেটে মেক-আপের সময়ে তিনি রীতিমতো উৎসাহী হয়ে পড়েছিলেন ‘গুলাবো সিতাবো’-র চূড়ান্ত অবতারে নিজেকে দেখতে। ঘণ্টার পর ঘণ্টা মেক-আপ নিতে ধৈর্য নিয়ে বসে থাকতেন চেয়ারে। বিদেশ থেকে বিশেষ টিম আনা হয়েছিল অমিতাভের এই লুক তৈরি করার জন্য।

সুজিত-অমিতাভ জুটির এটা দ্বিতীয় সিনেমা। এর আগে সুজিতের পরিচালনায় ‘পিকু’ সিনেমায় অভিনয় করেছেন অমিতাভ বচ্চন। তবে ‘গুলাবো সিতাবো’ সিনেমায় আরেকটি চমক হিসেবে থাকছেন আয়ুস্মান খুরানা। কমেডি ধাঁচের এই সিনেমা মুক্তি পাবে আগামী বছরের ২৪ এপ্রিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এই বিভাগের আরো

%d bloggers like this: