,


ইউটিউবে আসিফ-নিশোর ‘তোমাকে যেন ভুলে যাই’

ইউটিউবে আসিফ-নিশোর ‘তোমাকে যেন ভুলে যাই’

আলিফ আল মোস্তফা (আরিয়ান): বৃহস্পতিবার ডিএমএস এর ব্যানারে ‘তোমাকে যেন ভুলে যাই’ শিরোনামে আসিফ আকবর এবং ফারহানা নিশো অভিনীত গানটি প্রকাশ পেয়েছে।

ফারহানা নিশো

গানটির কথা, সুর ও সঙ্গীতায়োজন করেছেন তরুন মুন্সী। গানটির ভিডিও নির্মাণ করেছেন সৈকত নাসির।

ফারহানা নিশো একজন সংবাদ পাঠিকা এবং টেলিভিশন উপস্থাপক হিসেবেই পরিচিত সবার কাছে । তবে, ২০০১ সালের আইয়ুব বাচ্চুর ‘কষ্ট’ গানের মডেল হিসেবে হাজির হয়েছিলেন তিনি। সেটা ১৭ বছর আগের পুরানো গল্প। নতুন গল্প হলো, দীর্ঘ ১৭ বছর পর আবারো বাংলা গানের যুবরাজ আসিফ আকবরের গানে মডেল হিসেবে দর্শক শ্রোতাদের সামনে হাজির হয়েছেন এই আলোচিত মুখ।

গানটি সম্পর্কে আসিফ আকবর বলেন, ‘গানটি মেলো রোমান্টিক ঘরানার। এতে আমার বিপরীতে রয়েছেন ফারহানা নিশো। ও অনেক বছর পর কোনও গানের ভিডিওতে কাজ করছে। এটা দারুণ একটি বিষয়। আমার ভক্তদের জন্যে এটা দারুণ এক উপহার হতে যাচ্ছে।’ আর ভিডিও’র বিষয়ে কিছু বলতে চাই না। আমার ভক্তরা দেখলেই বুঝতে পারবে সৈকত নাসির কি বানিয়েছে।

গানটির প্রসঙ্গে নিশো বলেন, আসিফ ভাইয়ের সঙ্গে কাজ করতে পারাটা আনন্দের। আমি তো মডেল নই। একজন উপস্থাপক। তবে এবার আসিফ ভাইয়ের উৎসাহেই গানের মডেল হয়েছি। এতে আসিফ ভাই ও আমার বাস্তব জীবন তুলে ধরা হয়েছে। এখানে আমাকে একজন সফল উপস্থাপক ও আসিফ ভাইকে সফল গায়ক দেখানো হয়েছে।’

২৭ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) ধ্রুব মিউজিক স্টেশন’ ডিএমএস এর অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে গানটির ভিডিও প্রকাশ করা হয়েছে । পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাচ্ছে ডিএমএস ওয়েব সাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবেও।

গানটিঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এই বিভাগের আরো

%d bloggers like this: