,


আশুগঞ্জ নিখোঁজের তিনদিন পর কিশোরের লাশ উদ্ধার

আশুগঞ্জ নিখোঁজের তিনদিন পর কিশোরের লাশ উদ্ধার

মোঃ সাইফুল ইসলাম, (আশুগঞ্জ) ব্রাহ্মণবাড়িয়াঃ ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে নিখোঁজের তিনদিন পর কিশোর রিক্সা চালক শামীম মিয়া (১৫) লাশ উদ্ধার করেছে পুলিশ। ১ লা সেপ্টেম্বর শনিবার বিকেলে নিখোঁজ হন।

অনেক খোজাখোজি করে কোথাও সন্ধান না পেয়ে তার পরিবারের লোকজন ২ সেপ্টেম্বর রবিবার আশুগঞ্জ থানায় হাজির হয়ে একটি সাধারণ ডায়রি – বা জিডি এন্টি করেন।

পরে ৩ সেপ্টেম্বর সোমবার রাতে আশুগঞ্জ থানার পুলিশ তল্লাশি চালিয়ে নিহত শামীমের লাশ তালশহর- বাহাদুরপুর সড়কের পাশে জমিতে পরিত্যক্ত অবস্হায় পরে থাকতে দেখে লাশ উদ্ধার করে।

৪ সেপ্টেম্বর মঙ্গলবার নিহত শামীমের লাশ ময়নাতদন্ত করার জন্য জেলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়। পরে ময়নাতদন্ত শেষে আশুগঞ্জ থানার পুলিশ নিহত শামীমের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করে।

এঘটনায় এলাকাবাসীর মাঝে ভয়ছে শোকের মাতম। নিহত শামীম, আশুগঞ্জ উপজেলার দূর্গাপুর গ্রামের মোল্লা বাড়ির শাহজাহান মিয়ার ছেলে।

এব্যাপারে আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মেজবাহ্ উদ্দিন এর সাথে কথাবললে তিনি বিষয়টির সত্যতা নিশ্চিত করেন। তবে এঘটনায় কাউকে এখোনো সনাক্ত করতে পারেনি পুলিশ। এই এঘটনায় নিহতের পরিবারের পহ্মথেকে এখনো কোনো মামলা করা হয়নি বলেও জানান তিনি।

তবে তিনি বলেন, নিহত শামীমের লাশ দাফনকার্য সম্পূর্ণ করে, তার পরিবারের লোকজন আশুগঞ্জ থানায় একটি হত্যা মামলা দ্বায়ের করবে বলেও জানান, তিনি।

এঘটনায় সরাইল- সার্কেলের সহকারী পুলিশ সুপার মোঃ মনিরুজ্জামান ফকির ঘটনাস্থল পরিদর্শন করেন। ও পুলিশ দ্রুত আসামীদের সনাক্ত করে গ্রেফতার করবেন বলেও জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এই বিভাগের আরো

%d bloggers like this: