আলফাডাঙ্গাতে ক্ষতিগ্রস্থ পরিবারের পাশে আলমগির কবির

আলফাডাঙ্গা প্রতিনিধিঃ গত ২১শে সেপ্টেম্বর ফরিদপুর জেলার আলফাডাঙ্গা উপজেলার সদর ইউনিয়নের বারইপাড়া গ্রামে সহিংস ঘটনায় অসহায় ক্ষতিগ্রস্থ পরিবারকে আর্থিক সহায়তা ও ঢেউ টিন বিতরণ করেছেন হোমষ্টেড ফ্লোরিডা বি,এন,পি এর সভাপতি ও ফরিদপুর-১ আসনের বি,এন,পি এর উপদেষ্টা, বিশিষ্ট সমাজসেবক ও দানবীর আলমগির কবির।

জানা যায়, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষে প্রায় ২০টি পরিবার ব্যাপক ক্ষতির সম্মুখীনে পড়ে।এর মধ্যে কয়েকটি গরীব পরিবার একদম পথে বসার মতো অবস্থা।কিস্তির মাধ্যমে ঋণ নিয়ে কয়েকটি পরিবার একটু আশ্রয়ের স্থান তৈরী করলেও সংঘর্ষের সময় সেই স্থানটুকুও বিনাশ হয়ে যায়।আর তাদের এই ভাঙ্গা ঘরেই বাধ্য হয়ে থাকতে হয় মাসের পর মাস।

এসকল অসহায় পরিবারের অর্থাভাবে মানবেতর জীবন-যাপনের কথা জানতে পেরে সুদূর প্রবাস জীবনে শত ব্যস্ততার মধ্যে থেকেও পাশে দাঁড়িয়েছেন আলমগির কবির।

শুক্রবার (০৯ নভেম্বর) বিকাল ৫টার সময় বারইপাড়া বটতলা এসকল ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে আলমগির কবির এর পক্ষে এ.কে.এম উজ্জ্বল হোসেনের নেতৃত্বে এসকল নগদ অর্থ ও ঘর মেরামতের যাবতীয় ঢেউ টিন বিতরণ করা হয়।

ক্ষতিগ্রস্থ পরিবারের মধ্যে হাসমত মিয়া,ডালিম শেখ,ওহিদ মোল্যা ও জামাল মোল্যা সহ অনেকে জানান, “আজ দুই মাস পর ঘরটা আবার মেরামত করতে পারবো ভেবে খুব ভালো লাগছে।আমাদের কষ্টের কথা শুনে আলমগির কবির ভাই এগিয়ে এসেছে”।

এসময় গ্রামবাসী আলমগির কবিরকে অনেক অনেক ধন্যবাদ জানান।

ডেস্ক রিপোর্টার
একটি বাংলাদেশ - Ekti Bangladesh (ektibd.com) is a leading Online Newspaper & News Portal of Bangladesh. It covers Breaking News, Politics, National, International, Live Sports etc.