,


‘আব্বাস’-এর পোস্টারে চমকপ্রদ নিরব!
‘আব্বাস’-এর পোস্টারে চমকপ্রদ নিরব!

‘আব্বাস’-এর পোস্টারে চমকপ্রদ নিরব!

ডেস্ক রিপোর্টারঃ  হলুদ গেঞ্জির ওপর রঙচঙে শার্ট, গলায় মোটা চেইন, হাতে আংটি আর ব্রেসলেট, মুখভর্তি খোঁচা খোঁচা দাঁড়ি-গোঁফ, ভ্রু কুঁচকানো চাহনী; এমন ব্যতিক্রমী রূপেই দেখা দিয়েছেন চিত্রনায়ক নিরব। যেভাবে তাকে আগে কখনোই দেখা যায়নি।

নিরবের এই ভিন্ন বেশভূষা তার নতুন সিনেমা ‘আব্বাস’-এর জন্য। ২০ জুন, বৃহস্পতিবার প্রকাশ হয়েছে সিনেমাটির প্রথম অফিশিয়াল পোস্টার। আর সেখানেই এমন চমকপ্রদ লুকে দেখা গেছে নিরবকে।

প্রকাশের পর ‘আব্বাস’-এর পোস্টারের প্রশংসা করছেন সবাই। নতুন এক নিরবকে দেখার আগ্রহও প্রকাশ করছেন অনেকে। সিনেমা সংশ্লিষ্টরা মনে করছেন, ‘আব্বাস’ দিয়ে নিরব নতুনভাবে প্রত্যাবর্তন করবেন ঢালিউডে।

এদিকে পোস্টার প্রকাশের সঙ্গে জানানো হয়েছে আলোচিত এই সিনেমার মুক্তির তারিখও। নিরব জানান, আগামী ৫ জুলাই দেশব্যাপী মুক্তি পাবে ‘আব্বাস’।

পুরান ঢাকার এক যুবককে ঘিরে আবর্তিত হয়েছে ‘আব্বাস’ সিনেমার গল্প। এর নাম ভূমিকায় আছেন নিরব। তার বিপরীতে আছেন দুই নায়িকা। তারা হলেন সোহানা সাবা ও সূচনা আজাদ। সিনেমাটি পরিচালনা করেছেন সাইফ চন্দন।

উল্লেখ্য, গত ১৬ জুন বিনা কর্তনে সেন্সর বোর্ড থেকে ছাড়পত্র পেয়েছে ‘আব্বাস’। সিনেমাটির বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন অ্যালেকজান্ডার বো, ডন, ইলোরা গওহর, সমাপ্তি মাসুক, জয় রাজ, নুসরাত পাপিয়া ও শিমুল খান প্রমুখ। ‘আব্বাস’ প্রযোজনা করেছে ঢাকা ফিল্মস অ্যান্ড এন্টারটেইনমেন্ট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এই বিভাগের আরো

%d bloggers like this: