,


আবার বিয়ে করলেন ‘ঢাকা অ্যাটাক’-এর তাসকিন
আবার বিয়ে করলেন ‘ঢাকা অ্যাটাক’-এর তাসকিন

আবার বিয়ে করলেন ‘ঢাকা অ্যাটাক’-এর তাসকিন

ডেস্ক রিপোর্টারঃ এই সময়ের একজন জনপ্রিয় অভিনেতা তাসকিন রহমান। নীল চোখের ভিলেন হিসেবেও দর্শক মহলে পরিচিতি লাভ করেছেন তিনি। সম্প্রতি আবারও বিয়ে করলেন তাসকিন। পাত্রীর নাম জান্নাত ফেরদৌস।

জানা গেছে, দুই পরিবারের সম্মতিতে গেল ১১ জুন সন্ধ্যায় মিরপুরের একটি বাসায় ঘরোয়া পরিসরে তাদের বিয়ে সম্পন্ন হয়েছে।

তাসকিন জানিয়েছেন, আটমাস আগে একটি পার্টিতে জান্নাতের সঙ্গে প্রথম দেখা হয়। ফোন নম্বর বিনিময়ের পর টুকটাক কথাবার্তা ও খুদেবার্তা আদান-প্রদানের মাধ্যমে ধীরে ধীরে প্রেম জমে ওঠে।

গত তিনমাস চুটিয়ে প্রেম করার পর পারিবারিক সম্মতিতে এই বিয়ে অনুষ্ঠিত হয়। বর্তমানে তারা একসঙ্গেই রয়েছেন বলেও জানিয়েছেন তাসকিন।

তাসকিনের স্ত্রী জান্নাত ফেরদৌস বলেন, আমি ইতালির মিলান শহরে থাকি। দুই ভাইয়ের একমাত্র বোন আমি। পরিবারসহ সেখানেই থাকে সবাই। এক বছর বয়সে আমি ইতালি চলে যাই। শৈশব, কৈশোর, তারুণ্য সেখানেই কেটেছে।

জান্নাত জানান, তিনি বিজ্ঞান বিষয়ে লেখাপড়া করছেন মিলানের একটি শিক্ষালয়ে। পাঁচ বছর ধরে তিনি বাংলাদেশ-ইতালি আসা যাওয়ার মধ্যে আছেন। গত বছরই তাসকিনের সঙ্গে পরিচয় হয়। তারপর প্রেম এবং বিয়ে।

এদিকে, অভিনেতা তাসকিনের এটি দ্বিতীয় বিয়ে। ২০১৭ সালে শুরুর দিকে তিনি নুসরাত নামে এক মেয়েকে বিয়ে করেছিলেন। ওই সংসার একমাসের মধ্যেই ভেঙে যায়। শোবিজে তার দুই-এরও অধিক বিয়ের গুঞ্জন রয়েছে।

২০১৭ সালে মুক্তি প্রাপ্ত ‘ঢাকা অ্যাটাক’ ছবিতে খলনায়ক জিসান চরিত্রে অভিনয় করে আলোচনায় আসেন এ অভিনেতা। এরপর ‘যদি একদিন’ ছবিতে দেখা গেছে তাকে। এই ছবিতে তার সঙ্গে অভিনয় করেন কলকাতার শ্রাবন্তী চ্যাটার্জি। এছাড়াও ‘বয়ফেন্ড’ ছবিতে দেখা গেছে তাকে। আর মুক্তির অপেক্ষায় রয়েছে ‘মিশন অ্যাকস্ট্রিম’, ‘আদি’, ‘অপারেশন অগ্নিপথ’, ‘মৃত্যুপুরী’ ও ‘সুলতান দ্য সেভিয়ার’ সিনেমাগুলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এই বিভাগের আরো

%d bloggers like this: