,


আবার একসঙ্গে পর্দায় ফিরছেন অজয় দেবগন এবং কাজল

আবার একসঙ্গে পর্দায় ফিরছেন অজয় দেবগন এবং কাজল

বিনোদন ডেস্কঃ অজয় দেবগন আর কাজল একসঙ্গে অভিনয় করেছেন ১১টি ছবিতে। বলিউডের এই তারকা দম্পতির খুব উল্লেখযোগ্য ছবি হলো ‘পেয়ার তো হোনা হি থা’, ‘ইশক’, ‘তুনপুর কা সুপারহিরো’, ‘ইউ মি ঔর হাম’, ‘রাজু চাচা’ ও ‘দিল কেয়া করে’। তাঁরা সর্বশেষ একসঙ্গে অভিনয় করেছেন ২০১০ সালে, ‘তুনপুর কা সুপারহিরো’ ছবিতে। এত বছর পর আবার একসঙ্গে পর্দায় ফিরছেন তাঁরা। শোনা গেছে, পর্দায়ও তাঁরা স্বামী-স্ত্রীর চরিত্রেই অভিনয় করবেন।

অজয় দেবগন আর কাজল দম্পতির নতুন এই ছবির নাম ‘তানাজি: দ্য আনসাং ওয়ারিয়র’। সপ্তদশ শতকের মারাঠা বীর সুবেদার তানাজি মালসুরের চরিত্রে দেখা যাবে অজয় দেবগনকে। মারাঠার সম্রাট ছত্রপতি শিবাজির সেনাপতি তানাজির জীবনের ওপর নির্ভর করে পরিচালক ওম রাউত তৈরি করছেন ‘তানাজি: দ্য আনসাং ওয়ারিয়র’। তানাজি ছিলেন ছত্রপতি শিবাজির ঘনিষ্ঠ বন্ধু ও সহকর্মী। তাঁর অসামান্য সাহসের বীরগাথা এখনো মারাঠিদের মুখে মুখে ফেরে। ইতিহাসে কোথাও যেন কিছুটা বিস্মৃত তিনি। সেই বীরের জীবন নিয়েই অজয়ের নতুন ছবি ‘তানাজি: দ্য আনসাং ওয়ারিয়র’।

আবার একসঙ্গে পর্দায় ফিরছেন অজয় দেবগন এবং কাজল 1

গত বছরের ২০ জুলাই ছবির প্রথম পোস্টার টুইটারে প্রকাশ করে অজয় দেবগন লিখেছেন, ‘যিনি নিজের দেশ, দেশবাসী ও ছত্রপতি শিবাজির জন্য লড়েছিলেন, ভারতের উজ্জ্বল ইতিহাসের সেই অচেনা যোদ্ধা, সুবেদার তানাজি মালসুরে।’

ছবিতে অনেক চমক আছে। প্রথম চমক ছবির বাজেট। এই ছবির জন্য খরচ হবে ১৫০ কোটি রুপি। আরেকটি চমক সাইফ আলী খান। ছবিতে বলিউডের এই তারকাকে দেখা যাবে ‘ভিলেন’ চরিত্রে। বছর কয়েক আগে উইলিয়াম শেকসপিয়ারের ‘ওথেলো’ থেকে অনুপ্রাণিত হয়ে তৈরি ‘ওমকারা’ ছবিতে নাম ভূমিকায় অভিনয় করেন অজয় দেবগন। কিন্তু দর্শকের মন জয় করে নেন ছবির খলনায়ক সাইফ আলী খান। আবারও তাঁরা একই ছবিতে অভিনয় করছেন।

‘তানাজি: দ্য আনসাং ওয়ারিয়র’ ছবিতে ত্রিমাত্রিক প্রযুক্তি ব্যবহার করা হচ্ছে। এর আগে অজয় দেবগন ত্রিমাত্রিক প্রযুক্তির ‘টোটাল ধামাল’ ছবিতে অভিনয় করেছেন।

অজয় দেবগন বলেন, ‘ছত্রপতি শিবাজি সম্পর্কে সবার জানা আছে। কিন্তু তানাজি সম্পর্কে খুব কম মানুষই জানেন। ছবিটা আমার কাছে বড় চ্যালেঞ্জ। আমি মনপ্রাণ দিয়ে এই ছবির জন্য প্রস্তুত। আশা করছি ছবিটি সবার পছন্দ হবে।’

ছবিটির পরিচালক ওম রাউত বলেছেন, ‘এই ছবির জন্য আমরা অনেক গবেষণা করেছি। এবার শুটিংয়ের জন্য আমরা প্রস্তুত।’

ছবির প্রযোজকও অজয় দেবগন। সহপ্রযোজনা করেছে ভায়াকম এইটিন মোশন পিকচার্স। ছবিটি মুক্তি পাবে আগামী বছরের ২৯ নভেম্বর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এই বিভাগের আরো

%d bloggers like this: