,


অসহায় শিশুদের পাশে দাঁড়িয়েছেন জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনিঅসহায় শিশুদের পাশে দাঁড়িয়েছেন জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি

অসহায় শিশুদের পাশে দাঁড়িয়েছেন জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি

বিনোদন ডেস্কঃ অভিনয়ের বাইরে বিশ্বের অনেক তারকারা শিশুদের পাশে বিপদে দাঁড়িয়েছে, তাদের জন্য কাজ করেছেন। বলা হয়ে থাকে, শিল্পীদের মনটা অনেক নরম হয় এবং তাদের মনে শিশুদের জন্য থাকে বুকভরা ভালোবাসা। যেমনটি রয়েছে বাংলাদেশের জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনির। তিনি আজ এরকমই কিছু অসহায় শিশুদের পাশে দাঁড়িয়েছেন। বই ও রবীন্দ্রসমগ্র তাদের হাতে তুলে দিয়েছেন।

এ প্রসঙ্গে জানতে চাইলে পরীমনি বলেন, মিরপুরে কয়েকজন ছাত্র মিলে ৩০ জনের মতো শিশুদের পড়াচ্ছে। এটা জেনে আমার খুবই ভালোলেগেছে। তাই আজ আমিও তাদের সঙ্গে গিয়ে সময় কাটিয়েছি এবং তাদের হাতে কিছু বই তুলে দিয়েছি।

বাচ্চাগুলোর সঙ্গে সময় কাটিয়ে আমার খুবই ভালোলেগেছে। উল্লেখ্য, পরীমনি এ পর্যন্ত বেশকিছু ছবি দর্শকদের উপহার দিয়েছেন। তার অভিনীত ছবিগুলোর মধ্যে রয়েছে ‘ভালোবাসা সীমাহীন’, ‘আরো ভালোবাসবো তোমায়’, ‘নগর মাস্তান’, ‘মহুয়া সুন্দরী’, ‘পুড়ে যায় মন’, ‘রক্ত’, ‘কত স্বপ্ন কত আশা’, ‘ধূমকেতু’, ‘সোনাবন্ধু’, ‘অন্তর জ্বালা’, ‘স্বপ্নজাল’ ইত্যাদি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এই বিভাগের আরো

%d bloggers like this: