,


অন্যরূপে ধরা দিলেন বিখ্যাত টলিউড অভিনেত্রী শুভশ্রী

অন্যরূপে ধরা দিলেন বিখ্যাত টলিউড অভিনেত্রী শুভশ্রী

বিনোদন ডেস্কঃ টলিউডের অন্যতম বিখ্যাত জুটি রাজ-শুভশ্রী এই বছরেই গাঁটছড়া বেঁধেছেন। তারপর সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ছবিতে বিভিন্ন সময় বিভিন্ন স্থানে ঘুরতে যেতে বা এক সঙ্গে কোয়ালিটি টাইম স্পেন্ড করলেও বহুদিন কোনও ছবি করতে দেখা যায়নি কর্তা-গিন্নি দুজনকেই। পুজোতে নামী দামী একঝাঁক ছবি মুক্তি পেলেও মুক্তি পাচ্ছে না রাজ-শুভশ্রীর কোনও ছবি। তাহলে বিয়ের পর কি তাঁরা ব্রেক নিলেন? এই নিয়ে জল্পনা চলছিল ভালোই। শেষমেশ সেই সব জল্পনা কাটিয়ে কিছুদিন আগেই একটা পুজো স্পেশাল ভিডিওতে রাজ চক্রবর্তীর পরিচালনায় নজর কাড়লেন শুভশ্রী। ভিডিওতে অনন্য রূপে উপস্থিত হওয়ার পাশাপাশি গানের ছন্দে নাচতেও দেখা গেল নায়িকাকে। তবে সমস্ত কিছু ছাপিয়ে ভিডিওর যে জিনিসটা দর্শকদের বিভোর করে রেখেছিল তা হল সৌরভ গঙ্গোপাধ্যায়ের পারফর্মেন্স। দাদা, শুভশ্রী ছাড়াও ভিডিওতে উপস্থিত ছিলেন মিমি চক্রবর্তী, জিৎ গঙ্গোপাধ্যায় ও বনি সেনগুপ্ত। নাচ গানে জমজমাট সেই ভিডিও দর্শকদের পুজোর আগেই পুজোর আমেজ এনে দিয়েছে।

শুভশ্রী ও রাজ চক্রবর্তী দুজনেই সোশ্যাল মিডিয়ায় অত্যন্ত অ্যাক্টিভ। প্রায়ই একা কিংবা একসঙ্গে বিভিন্ন আকর্ষণীয় ছবি শেয়ার করেন তাঁরা দু’জনেই। গতকাল ছিল তেমনই একটা দিন। হতেই পারতো অন্যান্য ছবির মতোই একটা ছবি। কিন্তু শুভশ্রীর শেয়ার করা ছবিটা যেন পারদ বাড়িয়ে দিল। ইনস্টাগ্রামে ও টুইটারে শেয়ার করা শুভশ্রীর ছবিটা কিছুক্ষণের মধ্যেই অত্যন্ত ভাইরাল হয়।

অন্যরূপে ধরা দিলেন বিখ্যাত টলিউড অভিনেত্রী শুভশ্রী 1

ছবিতে একটা ওভার সাইজড জামা পরে আয়নার সামনে বসে পোজ দিতে দেখা যাচ্ছে শুভশ্রীকে। এলোমেলো চুল, ওভার সাইজড টপের সঙ্গে পায়ে বুট জুতো আর উন্মুক্ত উরু, সঙ্গে দু’চোখ জুড়ে মোহনীয়তার হাতছানি- ‘বি ইয়োর ওউন কাইন্ড অব বিউটিফুল’ ক্যাপশনের ছবিতে এক কথায় অসাধারণ দেখাচ্ছে শুভশ্রীকে। ছবিটা শেয়ার হওয়ার কিছুক্ষণের মধ্যেই বহু মানুষ লাইক ও কমেন্ট করেছে ছবিটায়। অভিনেত্রী শ্রাবন্তী, কৌশনী ও অন্যান্য অভিনেত্রীদেরও ছবিটা লাইক করতে দেখা গেছে। শ্রাবন্তী কমেন্টে লিখেছেন ‘হট’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এই বিভাগের আরো

%d bloggers like this: